Monday, August 1, 2016

Firiye Deoar Gaan (ফিরিয়ে দেওয়ার গান) By Hemlock Society (2012) Lyrics

Firiye Deoar Gaan (ফিরিয়ে দেওয়ার গান) By Hemlock Society (2012) Lyrics

Song Name Firiye Deoar Gaan (ফিরিয়ে দেওয়ার গান) 
Composer : Anupam Roy
Lyricist : Anupam Roy
Singer : Rupam Islam 
Movie Name : Hemlock Society (2012)



ভেবেছিলাম তোকে ফিরিয়ে দেবো আমিভেবেছিলাম ঘুরে তাকাবো না |ভেবেছিলাম তোকে পুড়িয়ে ফেলবো (দেবো) আমিভেবেছিলাম উড়িয়ে দেবো ছাই |কিচ্ছু পারলাম না, শুধু বাড়ল ওজন বুকসুখী গাল বোঝে না, কবিদের অসুখপাতলা ঠোঁটের ডগায়, সাজানো গল্পের খইতোকে ফিরিয়ে দেওয়া উচিত অবশ্যই... এভাবেগাছপালার স্নেহ দিয়ে ঢাকা, থাক সে পথ ফাঁকা,থাক তোর ডাকে সাড়া দেবো না, দেবো না, না, না |শত বসন্তের আদরে যেই, রেখেছি বালিশে ঘুমথাক পাতার ভাঁজে রাখা, আমার এই ভালো লাগা |আমাকে ঘুড়ি ভেবে ওড়াস না,নরম আঙুল কেটে যাবেউপড়ে নেবো নিজেকে |ভেবেছিলাম তোকে নিভিয়ে ফেলবো (দেবো)আমিভেবেছিলাম তারা ফোটাবো না,ভাল হত পেলে সময় অফুরন্ত,ফুরিয়ে যায়, ফিরিয়ে দেওয়া গান |কেন ভাঙছে আকাশ, আমি ভাঙছি না,হয়ত তোর ভেতরেও একই অবস্থা |পাতলা ঠোঁটের ডগায়, সাজানো গল্পের খইতোকে ফিরিয়ে দেওয়া উচিত অবশ্যই... এভাবেগাছপালার স্নেহ দিয়ে ঢাকা, থাক সে পথ ফাঁকা,থাক তোর ডাকে সাড়া দেবো না, দেবো না, না, না |শত বসন্তের আদরে  যেই, রেখেছি বালিশে ঘুমথাক পাতার ভাঁজে রাখা, আমার এই ভালো লাগা |আমাকে ঘুড়ি ভেবে ওড়াস না,নরম আঙুল কেটে যাবেউপড়ে নেবো নিজেকে |বুঝবি না, তোর ক্ষতয় হাত বোলালেজানবি না, কেন যে চোখ ঢাকিবুঝবি না, কেন ওপাশ ফিরে শুলেজানতে চাস না, কেন এভাবে থাকিকেন প্রশ্ন এড়াস, আমি ঠকব না,বিশাল ফারাক আছে, তা কি বুঝিস না?পাতলা ঠোঁটের ডগায়, সাজানো গল্পের খইতোকে ফিরিয়ে দেওয়া উচিত অবশ্যই... এভাবেগাছপালার স্নেহ দিয়ে ঢাকা, থাক সে পথ ফাঁকা,থাক তোর ডাকে সাড়া দেবো না, দেবো না, না, না |শত বসন্তের আদরে  যেই, রেখেছি বালিশে ঘুমথাক পাতার ভাঁজে রাখা, আমার এই ভালো লাগা |আমাকে ঘুড়ি ভেবে ওড়াস না,নরম আঙুল কেটে যাবেউপড়ে নেবো নিজেকে |
 http://kothaosur.blogspot.com/

0 comments:

Post a Comment